ঢাকা, সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

নোয়াখালীতে ব্যবসায়ী অপহরণ, আটক- ৪

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসুরহাট বাজারের দীঘি মার্কেটের এক ক্ষুদ্র সুতা ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ চারঅপহরণকারীকে আটক করেছে পুলিশ।

রোববার (১১ অক্টোবর) দুপুরে আটক আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।গ্রেপ্তারকৃতরা হলেন- বসুরহাট পৌসভার ৮নং ওয়ার্ডের অজি বাড়ির মৃত নাছের আহাম্মদের ছেলে মো. কামাল উদ্দিন (৩৫), গিয়াস উদ্দিন’র ছেলে মো. আজিজুল হক ইমন (২০), আবদুস সোবহান’র ছেলে আবদুল্লাহ আল মাহমুদ (২৪), বেলাল হোসেন’র ছেলে তরিকুল ইসলাম পিয়াস (২০)।

এর আগে, গতকাল শনিবার দুপুর ২টার দিকে উপজেলার বসুরহাট বাজারের দীঘি মার্কেটের ভাই ভাই সুতা ষ্টোরের মালিক মো. নজরুল ইসলাম সুজন (৪৫) কে তার দোকানের সামনে থেকে অপহরণ করা হয়। কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুল হক এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, লেনদেন সংক্রান্ত বিরোধের জের ধরে অপহরণকারীরা বেআইনী ভাবে দেশীয় অস্ত্রসস্ত্রসহ জনতাদ্ধ হয়ে ১০-১২ জনের একটি সংঘবদ্ধদল ওই ব্যবসায়ীকে জোর করে অপহরণ করে একটি বাড়িতে আটক করে বেধড়ক মারধর করে। পরে পুলিশ মৌখিকভাবে অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনার ৬ ঘন্টা পর শনিবার রাত ৭টার দিকে চার অপহরণকারীকে আটক করে এবং অপহৃত ব্যবসায়ীকে বসুহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের হামিদ আলী অজি বাড়ি থেকে উদ্ধার করে।

ওসি মো. আরিফুর রহমান আরও জানান, অপহরণের ঘটনায় অপহৃত ব্যবসায়ীর স্ত্রী কোম্পানীগঞ্জ থানায় ৭জনসহ অজ্ঞাত আরও কয়েক জনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করে। পুলিশ পলাতাক অপর আসামিদের গ্রেপ্তারে জোর তৎপরতা চালাচ্ছে।


error: Content is protected !!