ঢাকা, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শ্রীনগরে কামারগাঁও আল-আমিন মাদ্রাসার প্রিন্সিপালকে হুমকি প্রদান

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার ভাগ্যাকুল ইউনিয়নে অবস্থিত কামারগাঁও আল-আমিন ইসলামিয়া আলিম মাদ্রাসার প্রিন্সিপাল মোহাম্মদ জাফর ইকবাল (৩৮) কে দেখে নেয়ার হুমকি প্রদান করে একই মাদ্রাসার আরবী প্রভাষক মো. আরিফ বিল্লাহ। স্থানীয় মো. আরিফ বিল্লাহ ওই মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মো. আব্দুছ সাত্তারের পুত্র। এঘটনায় শ্রীনগর থানায় একটি সাধারণ ডায়েরী হয়েছে। জিডি নং-১৩১।

স্থানীয় ও মাদ্রাসা সূত্রে জানা যায়, গত ৪ নভেম্বর বেলা ১১ টার দিকে মাদ্রাসার অনলাইন পাঠদান ও এ্যাসাইমেন্ট সংক্রান্ত বিষয় নিয়ে শিক্ষকদের সাথে সভা চলছিল। মো. আরিফ বিল্লাহ মাদ্রাসায় অনুপস্থিত থাকা সত্বেও দুপুর ১২ টার দিকে সভাস্থলে প্রবেশ করে প্রিন্সিপালের সাথে খারাপ আচরণ ও হুমকি প্রদান করে। আদিপত্য বিস্তারের লক্ষ্যে মো. আরিফ বিল্লাহসহ একটি মহলটি বিভিন্নভাবে বর্তমান প্রিন্সিপালের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে।

ওই মাদ্রাসার আরবী প্রভাষক শিক্ষক আবু জাফর, ক্বারী আঃ রহমান, সহকারী শিক্ষক ইয়ার আলী, ওবায়দুর রহমানসহ মো. শাহ আলম, কাজী সাইফুল মোর্শেদ এনায়েত, মো.নাছির উদ্দিন, আবু বকর সিদ্দিক, মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আরবী প্রভাষক মো. আরিফ বিল্লাহর খারাপ আচরণ ও হুমকি প্রদানের তীব্র নিন্দা করছি।

প্রিন্সিপাল মোহাম্মদ জাফর ইকবাল বলেন, এর কয়েক মাস আগেও মো. আরিফ বিল্লাহর কারসাজিতে একটি মহল আমাকে হুমকি প্রদান করে ও ফেসবুকে আমাকে নিয়ে খারাপ মন্তব্য করেছিল। সে ঘটনায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের জানানোর পরে মহলটি মারমুখি হয়ে উঠে। এখন মো. আরিফ বিল্লাহ প্রকাশ্যে আমাকে হুমকি ধামকি দিচ্ছে। উপায় না নিরাপত্তার জন্য থানায় ডায়েরী করি। এবিষয়ে জানতে আরবী প্রভাষক মো. আরিফ বিল্লাহর সাথে যোগাযোগের চেষ্টা করেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি।
এব্যাপারে শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো. হেলালা উদ্দিন জানান, এবিষয়ে জিডি পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।


error: Content is protected !!