ঢাকা, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শরীয়তপুরের নড়িয়া ও ডামুড্যায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-২ আহত-২

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের নড়িয়ার নশাসনে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে লিটন বেপারী (৩৯) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় মোটর সাইকেল চালক ও মুস্তাকিম নামে ৫ বছরের এক শিশু মারাত্মক আহত হয়েছে। ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। ঘাতক বাসটি নড়িয়া থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

 

আহতদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ রোববার বিকেল সোয়া ৪টায় শরীয়তপুর-ঢাকা মহাসড়কের নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের মাঝিরহাট বাজারের উত্তর পাশে স্বপন মুন্সির বাড়ী সংলগ্ন এলাকায় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। লিটন বেপারী জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার ডিএমখালি রজু মন্সি কান্দি গ্রামের অলিউল্লাহ বেপারীর ছেলে জানিয়েছে ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান।

 

এদিকে একই জেলার ডামুড্যা উপজেলার শরীয়তপুর-ডামুড্যা সড়কের ঋষিপাড়া নামক স্থানে মোটার সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে রাজন মোল্যা (৩২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। নিহত রাজন একই উপজেলার কনেশ্বর ইউনিয়নের উত্তর শীতলকাঠি গ্রামের আ: রাজ্জাক মোল্যার ছেলে।

 

নড়িয়া থানা ও স্থানীয় সুত্রে জানাগেছে, আজ রোববার বেলা ১১টার দিকে মোটরসাইকেল চালক রিপন ফকির ও তার ভগ্নিপতি লিটন বেপারী এবং ৫ বছরের ভাগিনা মুস্তাকিনকে নিয়ে ঢাকা থেকে মোটর সাইকেল যোগে শরীয়তপুরের বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হয়। পথিমধ্যে বিকেল সোয়া ৪টার সময় ঢাকা-শরীয়তপুর মহাসড়কের নশাসন ইউনিয়নের মাঝিরহাট বাজারের উত্তর পাশে স্বপন মুন্সির বাড়ী সংলগ্ন এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা সিটি লিংক (ঢাকা-জ ১১-০২৫১) নামে একটি যাত্রীবাহি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলসহ চালক ও আরোহীরা বাসের নিচে চলে যায়। তাৎক্ষনিক স্থানীয়দের সহায়তায় শরীয়তপুর ফায়ার সার্ভিসের লোকজন তাদেরকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিটন বেপারীকে মৃত ঘোষনা করেন।

 

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাফিজুর রহমান বলেন, মোটর সাইকেল ও যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষে লিটন বেপারী নামে এক ব্যক্তি নিহত হয়েছে। একই ঘটনায় আরো ২জন আহত হয়েছে। ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। বাস ও মোটরসাইকেল আমাদের হেফাজতে রাখা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


error: Content is protected !!