ঢাকা, মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শ্রীনগরে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলা, বাড়িঘর ভাংচুর

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়ন সাবেক স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদকের উপর হামলা চালিয়ে মারাত্বক আহতসহ তার বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত সারে ৭ টার দিকে উপজেলার আল-আমিন বাজারে এ ঘটনা ঘটে।

 

উপজেলার উত্তর কামারগাঁও গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত জয়নাল আবেদিন মোক্তারের ছেলে ভাগ্যকুল ইউনিয়নের সাবেক স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খলিল উজ্জ্বল(৪৫) জানায়, ভাগ্যকুল ইউনিয়ন ২ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য আব্দুল সামাদ আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে তার সাথে কাজ করতে বলেন। আমি তার সাথে কাজ করবো না বলে জানিয়ে দেই এবং নতুন ইউপি সদস্য প্রার্থী হিসেব নূরুল আমীন মোড়লের সাথে কাজ করছি। এ ব্যাপারে সে আমার উপড় রাগান্নিত ছিল।

 

 

এরই জের ধরে শুক্রবার ভাগ্যকুল ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন শেষে বাড়ি ফেরার পথে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ইউপি সদস্য আঃ সামাদের নেতৃত্বে উত্তর কামারগাঁও এলাকার ইয়ার আলী,ইয়ারিন, জাহাঙ্গীরসহ প্রায় ২৫/৩০ জনের একটি সংঘবদ্ধ দল সন্ত্রাসী কায়দায় পিস্তল, হকস্টিক, লোহার রড, কাঠের লাঠি দিয়ে আমার উপড় হামলা চালায়। এতে মারাত্বক আহত অবস্থায় স্থানীয় এলাকাবাসী তাকে বাড়িতে নিয়ে যায়। পর মূহুর্তে সন্ত্রাসী বাহীনি তার বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। পরে তার আশংকা জনক অবস্থায় তার পরিবারের লোকজন দ্রæত তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান।

 

এ বিষয়ে ইউপি সদস্য আঃ সামাদের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনা স্থলে আমি ছিলাম না কিন্ত মারামারির সময় আমি ছারিয়েছি।এ ব্যপারে শ্রীনগর থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন জানায়, এ ঘটনায় রাতে আমরা অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


error: Content is protected !!