ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রামগড়ে চাঁদার দাবীতে দুই পরিবহন শ্রমিককে অপহরণের অভিযোগ

রামগড় , খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ির রামগড়ে প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন পাহাড়ের চুক্তি বিরোধী আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসী সংগঠন ইউফিডিএফ কর্তৃক আবারো চাঁদার দাবীতে দুই পরিবহন শ্রমিককে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

 

 

১৭ সেপ্টেম্বর রবিবার দিবাগত গভীর রাতে রামগড়ের দাঁতারাম পাড়া সড়কে কাভার্ড ভ্যান চালক মো. মিন্টু ও হেলপারকে অপহরণ করে অস্ত্রধারীরা। চালক মিন্টুর বাড়ি চট্টগ্রাম জেলার সীতাকুন্ড এলাকায়। হেলপারের পরিচয় জানা যায় নি।

 

 

 

পুলিশ ও বিজিবি জানায়, রবিবার গভীর রাতে রামগড়ের দাঁতারাম পাড়া এলাকায় পৌঁছলে ইউপিডিএফের কালেক্টর ধীমান ত্রিপুরা এবং সজল ত্রিপুরার নেতৃত্বে ৭-৮ জন অস্ত্রধারী গাড়িটি গতিরোধ করে চালক ও হেলপারের কাছে চাঁদার টোকেন দেখতে বলেন টোকেন না থাকায় চালক ও হেলপারকে সন্ত্রাসীরা অস্ত্রের মুখে মোটর সাইকেলে উঠিয়ে গভীর জঙ্গলে নিয়ে যায়। (চট্টমেট্রো ন-১১- ৭৬৯৯) নাম্বারের কাভার্ডভ্যানটি মানিকছড়ি গামী সিপি ফিড মিল নামে একটি প্রতিষ্ঠানের পোল্ট্রি ফার্মের মুরগীর বাচ্চা নিয়ে যাচ্ছিল।

 

রামগড় থানার পরিদর্শক কাজী মোহাম্মদ জাকারিয়া জানান, খবর পেয়ে পুলিশ এবং বিজিবির যৌথ অভিযানে শুরু করেছে। এতে বনবিথী এলাকা থেকে ৩টি নাম্বারবিহীন মোটরবাইক আটক করা হয়। অপহৃতদের উদ্বারে অভিযান অব্যাহত রয়েছে।

 

উল্লেখ্য, গত ১০সেপ্টেম্বর ২০২৩ রবিবার খাগড়াছড়ির রামগড়ে একই দিনে দুটি গাড়ির চার জন পরিবহন শ্রমিককে অপহরণ করে প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন পাহাড়ের চুক্তি বিরোধী আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসী সংগঠন ইউপিডিএফ। পরে মুক্তিপণের বিনিময়ে ছেড়ে দেয় বলে দায়ীত্বশীল সূত্রে জানা যায়।


error: Content is protected !!