ঢাকা, মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শতভাগ ভাতা নিশ্চিত করার লক্ষ্যে নড়িয়া পৌরসভায় সুবিধা ভোগীদের মাঝে ভাতা বই বিতরণ

প্রধানমন্ত্রীশেখ হাসিনার নির্দেশে সারাদেশের ন্যায় শরীয়তপুরের নড়িয়া পৌরসভা কে শতভাগ বয়স্ক, প্রতিবন্ধী ও বিধবা ভাতার আওতায় আনার লক্ষ্যে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম সহযোগিতায় নড়িয়া পৌরসভার প্রতিটি ওয়ার্ডে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধী ভাতা বই বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

আজ শনিবার দুপুরে নড়িয়া পৌরসভা ৯ নং ওয়ার্ডে পশ্চিম লোনসিং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে ভাতাভোগীদের মাঝে বয়স্ক, প্রতিবন্ধী ও বিধবা ভাতার বই বিতরণ করেন নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী। পর্যায়ক্রমে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ভাতাভোগীদের মাঝে বই বিতরণ করা হবে।

 

এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্যানেল মেয়র মোঃ শহিদুল ইসলাম সরদার, পশ্চিম লোনসিং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি লিয়াকত আলী ছৈয়াল, আওয়ামী লীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক ইদ্রিসুর রহমান মধু সরদার, মহিলা কাউন্সিলর মায়া বেগম, পৌরসভা যুবলীগের সভাপতি মোতালেব হোসেন বেপারী, যুবলীগ নেতা মোক্তার হোসেন, কলেজ শাখা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আল-আমিন বেপারী সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নড়িয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহীদুল ইসলাম বাবু রাড়ী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে সারাদেশের ন্যায় নড়িয়া পৌরসভা কে শতভাগ বয়স্ক, প্রতিবন্ধী ও বিধবা ভাতা নিশ্চিত করার লক্ষ্যে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের অক্লান্ত প্রচেষ্টায় পৌরসভার প্রতিটি ওয়ার্ডে বয়স্ক প্রতিবন্ধী ও বিধবা ভাতা ভোগীদের মাঝে ভাতা বিতরণ করা হচ্ছে। অসহায় অসচ্ছল বয়স্ক, প্রতিবন্ধী ও বিধবা একজন ব্যক্তি ও যাতে ভাতাভোগীর আওতা থেকে বাদ না পড়ে সেই লক্ষ্যে কাজ করছে বাংলাদেশ সরকার। আমার পৌরসভায় আমরা প্রতিটি অসহায় দুস্থ পরিবার কে খুঁজে বের করে তাদেরকে ভাতাভোগীর আওতায় এনে সরকারের পক্ষ থেকে ভাতা দেয়া হচ্ছে।


error: Content is protected !!