ঢাকা, রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

স্পিকারের সঙ্গে ডেপুটি স্পিকারের সৌজন্য সাক্ষাৎ

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে তার কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু। এসময় স্পিকারের সঙ্গে তিনি কুশলাদি বিনিময় করেন এবং স্পিকার তাকে স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হয়ে দায়িত্ব পালনের পরামর্শ দেন।

গত তিন দিন তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এ চিকিৎসাধীন ছিলেন। সোমবার (১ জুলাই) সুস্থ্য হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরেন ও সংসদ ভবনের নিজ কার্যালয়ে দায়িত্ব পালন করেন।

দ্রুততম সময়ে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা ও চিকিৎসাধীন সময়ে সার্বক্ষণিক তত্ত্বাবধান করায় রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও স্পিকারকে আন্তরিক কৃতজ্ঞতা জানান ডেপুটি স্পিকার। এসময় ডেপুটি স্পিকারের চিকিৎসা ও স্বাস্থ্যের বিষয়ে নিয়মিত খোঁজ রেখেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী ও হুইপ ইকবালুর রহিম, স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন ও প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব.) এবং বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান হাসপাতালে সাক্ষাৎ করেন এবং স্বাস্থ্য ও চিকিৎসার বিষয়ে খোঁজ নেন।

অসুস্থতার সময় আন্তরিকভাবে খোঁজ রাখায় তিনি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


error: Content is protected !!