আজ রবিবার| ৭ই জুন, ২০২০ ইং| ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৭ই জুন, ২০২০ ইং

কেশবপুরে বিএনপির নেতা সাবেক মেয়র সামাদ বিশ্বাসের খাদ্য সামগ্রী বিতরণ

সোমবার, ১৮ মে ২০২০ | ৫:৪১ অপরাহ্ণ | 38 বার

কেশবপুরে বিএনপির নেতা সাবেক মেয়র সামাদ বিশ্বাসের খাদ্য সামগ্রী বিতরণ

জাহিদ আবেদীন বাবু। কেশবপুর(যশোর) থেকে: বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় যশোরের কেশবপুরে জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য কেশবপুর পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব আব্দুস সামাদ বিশ্বাস সোমবার সকালে করোনা ভাইরাসে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করেছেন। কেশবপুর শহরের নিজ বাসভবন চত্বরে সামাজিক দুরত্ব বজায় রেখে তিনি খাদ্য সহায়তা বিতরণ করেন। খাদ্য সহায়তার ভিতর ছিলো চাল ৩ কেজি, আলু ১ কেজি, ডাল ১ কেজি, সেমাই ৫শ গ্রাম ও চিনি ৫শ গ্রাম। পৌর এলাকার ৯টি ওয়ার্ডে তিনি এ খাদ্য সহায়তা বন্টর কাজ শুরু করেছেন।

আলহাজ্ব আব্দুস সামাদ বিশ্বাস বলেন, বিএনপি চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় তিনি নিজস্ব অর্থায়নে ৯শ পরিবারের মধ্যে এ উপহার সামগ্রী বিতরণ করেন। তিনি আরো বলেন, সমাজের যারা বিত্তবান মানুষ আছেন তারাও যেনো অসহায় কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়ান। আজ থেকে ৩ দিন ধরে পৌর এলাকার ৩টি করে ওয়ার্ডের মানুষের মাঝে তিনি খাদ্য সহায়তা বিতরণ করবেন বলে জানান।

এ সময় উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার সহকারী আব্দুল লতিফ, কেশবপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি জয়দেব চক্রবর্ত্তী, সাংবাদিক এস আর সাঈদ, কেশবপুর থানা যুবদলের সভাপতি সাবেক কাউন্সিলর কুতুব উদ্দিন বিশ্বাস, যুবদল নেতা জাহাঙ্গীর কবীর মিন্টু, আমন হোসেন, ফারুক হোসেন প্রমুখ।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!