আজ শনিবার| ১১ই জুলাই, ২০২০ ইং| ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শনিবার | ১১ই জুলাই, ২০২০ ইং

শ্রীনগরে স্বাধীনতা সেনিটারিয়ান পরিষদের ব্যানারে প্রধানমন্ত্রীর নিকট আবেদন

মঙ্গলবার, ২৩ জুন ২০২০ | ১০:০৯ অপরাহ্ণ | 123 বার

শ্রীনগরে স্বাধীনতা সেনিটারিয়ান পরিষদের ব্যানারে প্রধানমন্ত্রীর নিকট আবেদন

শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শ্রীনগরে স্বাধীনতা সেনিটারিয়ান পরিষদের ব্যানারে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আবেদন করা হয়েছে। ২৩ জুন সকাল সারে ১০ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী ও স্বাধীনতা সেনিটারিয়ান পরিষদ-স্বাসেপ এর পক্ষ থেকে কেন্দ্রীয় সদস্য বাসুদেব কুমার মল্লিক শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট এ আবেদন করেন।

আবেদনে উল্লেখ করেন, কোভিট-১৯ সৃষ্ট সম্ভাব্য পরিস্থিতি মোকাবেলায় ক্ষতির পরিমান সীমিত রাখার পরামর্শসহকারে স্বাসেপও সরকারের নীতি নির্ধারক মহলে একটি প্রস্তাব দিয়েছিল। এছারা মহামারির মত দূর্যোগ মোকাবেলায় মাঠ পর্যায়ে রোগ প্রতিরোধী বাস্তব প্রশিক্ষন প্রাপ্ত ২২’শ স্বাস্থ্য জনবল কাজে লাগিয়ে স্থানীয় সরকারের প্রশাসনিক কাঠামো-বেসিসে প্রিভেন্টিভ স্বাস্থ্যকর্মীর নেতৃত্বে “ কোভিড-১৯ ইমারজেন্সি মেডিকেল টিম” গঠন করার পরামর্শও দেওয়া হয়েছিল।

কিন্ত তা না করে ডিজিএইচএস এর অধীনে তিন বছর মেয়াদী “ইমারজেন্সি রেসপন্স প্রকল্প” খোলা হয়েছে। কোভিড-১৯ মহামারি দুর্যোগ মোকাবেলায় জনস্বার্থে “ স্যানিটারী” এর পদসৃজন পূর্বক দ্রæত পদায়নের ব্যবস্থা করতে। মাননীয় প্রধানমন্ত্রীকে অবহিতকরার নিমিত্তে আজ সারা বাংলাদেশে একযোগে স্ব স্ব স্থানীয় কতৃপক্ষের মাধ্যমে “আবেদ প্রদান ” স্বাধীনতা সেনিটারিয়ান পরিষদের সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!