আজ বুধবার| ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ| ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

স্বাস্থ্যবিধি মেনেই যশোর-৬ আসনে দ্রুত উপ-নির্বাচনের দাবীতে ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন

শনিবার, ০৪ জুলাই ২০২০ | ৯:৪৪ অপরাহ্ণ | 41 বার

স্বাস্থ্যবিধি মেনেই যশোর-৬ আসনে দ্রুত উপ-নির্বাচনের দাবীতে ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোর-৬ কেশবপুর আসনের স্থগিত হাওয়া উপনির্বাচন দ্রুত সম্পন্ন করার দাবিতে শনিবার সকালে কেশবপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন কেশবপুরে সুশীল সমাজ ও ব্যবসায়ী নেতৃবৃন্দ। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সম্মেলন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক সৈয়দ আকমল আলী। লিখিত বক্তব্য পাঠ কালে তিনি জানান যশোর- ৬ কেশবপুর সংসদীয় আসনে ১৬ ই ফেব্রুয়ারি ২০২০ তারিখে তফসিল ঘোষণা করা হয় ।

২৯ শে মার্চ এই আসনে উপনির্বাচন হওয়ার দিন নির্ধারিত ছিল। কিন্তু করনা ভাইরাসের কারণে ২১ মার্চ নির্বাচন কমিশন থেকে নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী ও প্রধান নির্বাচন কমিশনার মহোদয় কে সংবাদ সম্মেলনের মাধ্যমে কোভিড ১৯ সংক্রমণের ফলে নির্বাচন কমিশন কর্তৃক নির্বাচন স্থগিত হাওয়াই কেশবপুর বাসী ব্যবসা বাণিজ্য এলাকার উন্নয়নমূলক কর্মকান্ড স্বাস্থ্যবিধি পালন বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত ও সাধারণ জনগণ ভোগান্তির শিকার হচ্ছে ।

একজন সংসদ সদস্যের উপস্থিতিতে সাধারণ সরকারি কোটা থেকে এলাকার জনসাধারণ বঞ্চিত হচ্ছে। প্রতিবছর বর্ষা মৌসুমে কেশবপুরে এলাকা জলাবদ্ধতায় ব্যাপক ক্ষতি হয়। তার প্রতিরোধে আগাম কোনো পরিকল্পনা নেওয়ার বা কোনো উন্নয়ন কর্মকাণ্ডের প্রস্তুতি মূলক ব্যবস্থা গ্রহণের জন্য কোন অভিভাবক নাই।

সংবাদ সম্মেলনের মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী মহোদয়ের মহানুভবের কৃপা দৃষ্টিতে নির্বাচন কমিশনার এর মাধ্যমে স্বাস্থ্যবিধি মেনে অতি দ্রুত সময়ের মধ্যে শূন্য আসনে উপ-নির্বাচন পরিচালনার ব্যবস্থা গ্রহণ করে কেশবপুর আপামর জনসাধারণের সুযোগ সুবিধা প্রদানের লক্ষ্যে জোর দাবি জানানো হয়েছে। সংবাদ সম্মেলনে সম্মেলন বাস্তবায়ন কমিটির সদস্য সচিব নাসির আহমেদ গাজী, ব্যবসায়ী নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা মনি মোহন ধর, মশিউর রহমান, মফিজুর রহমান নান্নু, বাবুল আক্তারসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!