ঢাকা, মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ইসলামপুরে এইচ আর খান স্মৃতি সংঘের রিক্সা শ্রমিকদের মাঝে ত্রানসামগ্রী বিতরণ

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে এইচ আর খান স্মৃতি সংঘের উদ্যোগে করোনায় মহামারী ও বন্যায় ক্ষতিগ্রস্থ রিক্স্রা শ্রমিকদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদ চত্তরে বুধবার সন্ধ্যায় ২শত ক্ষতিগ্রস্থ শ্রমিকের মাঝে এই ত্রানসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.জামাল আব্দুল নাসের বাবুল, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ,রোজিনা আক্তার চায়না, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ সালাম, তথ্য সম্পাদক খোরশেদ আলম,দপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ প্রমূখ উপস্থিত ছিলেন।

এইচ আর খান স্মৃতি সংঘের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিজনের সঞ্চালনায় এতে ওই সংগঠনের নেতৃবৃন্দ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জানাগেছে, পলবান্ধা ইউনিয়নের খানপাড়া গ্রামে এইচ আর খান স্মৃতি সংঘ ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয়। ২১ সদস্য বিশিষ্ঠ সংগঠনটি ২০১৬সালে রেজিষ্ট্রেশন ভ‚ক্ত হয়। মরহুম হবিবর রহমান খান (এইচআরখান) স্থানীয় এমপি আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এর বাবা। তার স্মৃতিতেই এলাকার শিক্ষিত যুব সমাজ নিয়ে গঠিত সংগঠনটির বিনোদন,ক্রীড়া,সাহিত্য,সমাজের উন্নয়ন মূলক কাজ করাই এ সংগঠনের লক্ষ ও উদ্দেশ্য।


error: Content is protected !!