ঢাকা, শুক্রবার, ২রা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ২রা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

হাতীবান্ধা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লালমনিরহাট প্রতিনিধিঃ গতকাল (৪সেপ্টেম্বর) শুক্রবার রাত ৯ টায়, হাতীবান্ধা উপজেলা রিপোর্টাার্স ক্লাবের উদ্যোগে, প্রয়াত গড্ডিমারী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাঃ আতিয়ার রহমান ও পাটিকাপাড়া ইউপি চেয়ারম্যান শফিউল আলম রোকন এর মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন হাতীবান্ধা উপজেলা আওয়ামিলীগের সাবেক সভাপতি ও আলিমুদ্দিন সরকারি ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, আ” লীগ সাংগঠনিক সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজের অধ্যক্ষ আবু বকর সিদ্দিক শ্যামল হাতীবান্ধা থানার নবাগত অফিসার্স ইনচার্জ (ওসি) এরশাদুল আলম, লালমনিরহাট জেলা হাজি কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাদের , পাটিকাপাড়া ইউনিয়ন আওয়ামিলীগের সাবেক সভাপতি মোজিবুল আলম সাদাত, ম্যাগপাই প্রি ক্যাডেট এন্ড কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ রওশন হাবিব খান মানিক, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি সহ রিপোর্টার্স ক্লাবের সদস্য বৃন্দ।

মোস্তাফিজুর রহমান মোস্তাফার সঞ্চালনায় স্মরণসভা ও দোয়া পরিচালনা করা হয়৷। আল্লাহ মরহুম ব্যক্তিদের জান্নাতবাসী কামনা করে তাদের পরিবারের মঙ্গল কামনা করে মুনাজাত করা হয়।


error: Content is protected !!