ঢাকা, রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ইউএনও ওয়াহিদা খানম এর উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে গোসাইরহাটে মানববন্ধন

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি: শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় ৭ সেপ্টেম্বর সোমবার ১০টায় দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তার জন্মদাতা পিতা জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর উপর হামলার প্রতিবাদে গোসাইরহাট উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ এর সামনে মানববন্ধন করেছে, গোসাইরহাট উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ ও তার সন্তাননেরা।

মানববন্ধনে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃবৃন্দ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের দাবী হামলাকারীদের গ্রেফতার করে, বিচারের কাঠগড়ায় প্রকৃত অপরাধির ফাসি হয়।

বীর মুক্তিযোদ্ধা জনাব ওমর আলী শেখ ও তার সুযোগ্য কন্যা দিনাজপুর ঘোড়াঘাটের ইউএনও জনাব ওয়াহিদা খানম এর ওপর বর্বোরোচিত হামলার প্রতিবাদে, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিল, গোসাইরহাট উপজেলা শাখা,ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বিশাল মানববন্ধন এর আয়োজন করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হুসাইন, গোসাইরহাট যুদ্ধকালীন কমান্ডার ইকবাল আহম্মেদ বাচ্চু ছৈয়াল, , বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব সরদার, ও অন্যান্য মুক্তিযোদ্ধাবৃন্দ,এবং মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সদস্য সচিব মামুন আর রশিদ, সদস্য আব্দুল আজিজ সহ সন্তান কমান্ডের অন্যান্য সদস্যবৃন্দ৷


error: Content is protected !!