ঢাকা, সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

মেঘনার মানিকার চর ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন

কুমিল্লার মেঘনা উপজেলার মানিকার চর ইউনিয়ন যুবগলীগ এর কমিটি গঠন করা হয়েছে।উপজেলা যুবলীগ এর আহ্বায়ক বাকী বিল্লাহ শামীম স্বাক্ষরিত এক চিটিতে বিশিষ্ট ব্যবসায়ী মো. জাকির হোসেনকে সভাপতি ও মো. আব্দুল বাতেন সরকারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

 

নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক পরে স্থানীয় সাংসদ (কুমিল্লা-১) ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়াকে ফুলেল শুভেচ্ছা জানান।

 

এসময় উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা যুবগলীগ এর আহ্বায়ক বাকী বিল্লাহ শামীম, সাবেক যুবগলীগ এর আহ্বায়ক মুজিবুর রহমান মজিব, যুগ্ম আহ্বায়ক আফজাল সরকার টিপু, যুগ্ম আহ্বায়ক মো. দেলোয়ার হোসেন মাস্টার ও যুগ্ম আহ্বায়ক আমানউল্লাহ আমান।

 

ইউনিয়ন যুবগলীগ এর সভাপতি মো. জাকির হোসেন জানান, ” আমি আমার সর্বচ্চো দিয়ে দলের নেতা-কর্মীদের নিয়ে সাংগঠনিক গতি বাড়াতে কাজ করে যাবো। এ ইউনিয়নে জননেতা মেজর জেনারেল(অব.) সুবিদ আলী ভূঁইয়া এমপি’র হাতকে শক্তিশালী করার লক্ষে কাজ করবো। তিনি আরো বলেন, আমার ইউনিয়নে আমি সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করেছি, করোনাকালীন সময়ে কর্মহীনদের সহযোগীতা করেছি। আগামীর দিনগুলোতে গরীব-দু:খী মানুষের পাশে থেকে তাদের সেবক হতে চাই।আমি কথায় নয়, কাজে বিশ্বাসী। আমি চাই নিরন্ন মানুষের মুখে হাসি ফুটাতে। অধিকারহীন মানুষের অধিকার ও ন্যায্য দাবি আদায়সহ আমার ইউনিয়নকে মাদক ও সন্ত্রাসমুক্ত রাখতে চাই তথা আমি এ ইউনিয়ন যুবলীগকে সারা মেঘনায় একটি শক্তিশালী যুবলীগ হিসেবে উপহার দিতে চাই।”


error: Content is protected !!