ঢাকা, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বিগত ৫ বছরে পৌরসভার দৃশ্যমান উন্নয়ন করেছি: মেয়র নাইম ইউসুফ

বিগত ৫ বছরে পৌরসভার দৃশ্যমান উন্নয়ন করেছি, মেয়র নাইম ইউসুফ সেইন।

বিগত ৫ বছরে পৌরসভার দৃশ্যমান উন্নয়ন করেছি,দাউদকান্দি পৌর মেয়র নাইম ইউসুফ সেইন।

 

তিনি বলেন, আগামীতে সুযোগ পেলে আরো বেশি উন্নয়ন করে চমক সৃষ্টি করবো,বেকারত্ব নিরসনে কারিগরি কেন্দ্র গড়ে ট্রেনিয়ের মাধ্যমে দক্ষ জনশক্তি গড়ে তুলবো,এতে করে দেশ-বিদেশে কর্মসংস্থানের সুযোগ হবে।

 

তিনি স্থানীয় সাংবাদিকদের সাথে একান্ত আলাপকালে এ কথা বলেন।

 

তিনি বলেন, থানা ভবন থেকে বিশ্বরোড রাস্তাটি প্রায় সাড়ে তেরো কোটি টাকায় ব্যয়ে করে দিয়েছি। অথচ এ রাস্তাটি আগে খানাখন্দে ভরপুর ছিলো,সামান্য বৃষ্টিতে সৃষ্টি হতো জলাবদ্ধতা। জনদুর্ভোগ ছিলো চরমে। আমি এ পৌরসভার প্রতিটি ওয়ার্ডের রাস্তাঘাট প্রশস্ত করণ ও পাঁকা করেছি। যেসব উন্নয়ন বিগত কোনো মেয়রের আমলে হয়নি। আমি সকল স্তরে উন্নয়ন করে তাক লাগিয়েছি, সেসব উন্নয়ন এখন দৃশ্যমান।

 

বাল্যবিবাহ মুক্ত রেখেছি, মাদক নির্মূল, বাজারে চুরি রোধে ইতিবাচক ভূমিকা রেখেছি।

 

মেয়র সেইন বলেন, আমার পূর্ব পুরুষরা মানুষের বিপদে-আপদে সবসময় পাশে থাকতো,আমি তাদের উত্তরসূরি হিসেবে আমার সাধ্য ও সামর্থ্যের সবটুকু উজাড় করে মানুষের পাশে থেকেছি। করোনাকালীন সময়ে পৌরবাসীর পাশে থেকেছি।কর্মক্ষোম মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি।

 

তিনি বলেন, আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে লালন করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে জনসেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দিয়েছি, আমার ভালোমন্দের রায় জনগণের উপর ছেড়ে দিলাম।


error: Content is protected !!