ঢাকা, সোমবার, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শ্রীনগরে সোলায়মান চেয়ারম্যানের ব্যতিক্রম উদ্যোগ

শ্রীনগর, (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: ঢাকা মওয়া মহাসড়ক বাংলাদেশের একটি দৃষ্টিনন্দন সড়ক যাকে বর্তমানে বাংলদেশের একটি বৃহত্তম সড়ক ও বলা যায়। কিন্তু ঢাকা মাওয়া মহাসড়ক প্রজেক্ট পরিকল্পিত হলেও প্রতি নিয়ত সড়ক দূর্ঘটনার হাত থেকে রেহায় পায় না নিরহ পতচারী।

 

এ বিষয়ে হাঁসাড়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ভোরের সংবাদ প্রতিনিধি কে জানান শিঘ্রই ফুটওভার ব্রীজ বাস্তবায়ন করা হবে। এ বিষয়ে শিঘ্রই ফুটওভার ব্রীজ নির্মান করার জন্য মাননীয় প্রধান মন্ত্রী পক্ষে জেলা প্রশাসক (মুন্সিগঞ্জ) মহোদয় এবং নির্মান কর্তৃপক্ষ আস্বাস প্রদান করেছেন। অনাকাঙ্খিত সড়ক দৃর্ঘটনা এড়াতে পথচারীদের নিরাপদে রাস্তা পারাাপারের সহায়তার জন্য হাঁসাড়া ইউনিয়ন চেয়ারম্যান সোলায়মান খাঁন ব্যতিক্রমী উদ্যেগ গ্রহন করে সাধারন পতচারীকে সড়ক দূর্ঘটনার হাত থেকে রক্ষার জন্য চেষ্টা করবেন।

 

তিনি নিজস্ব অর্থায়নে হাঁসাড়া স্কুল গেইট সংলগ্ন জরুরী ভিওিতে দুই জন নিরাপত্তা কর্মী নিয়োগ করবেন যাতে পথচারী নিরাপদে পারাপার হতে পারে। এতে এলাকা বাসী সাধূবাদ জ্ঞাপন করছেন। কিন্তু আজ ও বাস্তবায়ন হবে ফুটওভার ব্রীজ ? এ আসায় থাকবে ঢাকা – মাওয়া সড়কের আশেপাশের এলেকা বাসী।


error: Content is protected !!