ঢাকা, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

দাউদকান্দিতে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

১১ নভেম্বর বুধবার বিকালে, কুমিল্লা উত্তর জেলা আওয়ালীগের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দাউদকান্দি উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে আলোচনা সভা,র‍্যালী ও কেক কাটা হয়।

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি।

 

বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

 

উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, যুগ্ম আহ্বায়ক হেলাল মাহমুদ, যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান,পৌর যুবলীগ নেতা মুরাদ চৌধুরী সুমন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোসম্মৎ জেবুন নেছা জেবু, উপজেলা যুবলীগের সদস্য মোঃ মেহমুদ হাসান চৌধুরী, ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী উপজেলা যুবলীগের সদস্য মো.মহাসীন ভূঁইয়াসহ আরও অনেকে।

 

আলোচনা সভা শেষে দাউদকান্দি পৌর সদরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।


error: Content is protected !!