ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

নড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফাইনাল খেলা অনুষ্ঠিত

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-বালিকা অনূর্ধ্ব ১৭ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে নড়িয়া বিহারী লাল সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন মোক্তারের চর ইউনিয়ন পরিষদ (অনূর্ধ্ব ১৭) ও চরআত্রা ইউনিয়ন পরিষদ। উক্ত খেলায় মুক্তার চর ইউনিয়ন কে দু এক গোলে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয় চরআত্রা ইউনিয়ন। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক ও নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রুপা রায়।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার ভূমি মোরশেদুল আলম, অফিসার ইনচার্জ ভবনী শংকর কর, উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জাকির বেপারী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ আহাদি হোসেন, ঘড়িসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ খান, ডাঃ তৌহিদ মুন্সি, উপজেলা ছাত্রলীগ নেতা নয়ন সিকদার, টিম কোচ তরিকুল ইসলাম সুমন সহ আরো অনেকে।

প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান তার বক্তব্যে বলেন, একজন সুস্থ থাকা এবং মানসিক প্রশান্তির জন্য প্রতিদিনই খেলাধুলা করা প্রয়োজন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্টে আজকে যারা অংশ গ্রহণ করেছে তারা অত্যন্ত ভালো খেলেছে।

আমি চাই আপনারা সবাই খেলাধুলায় অংশগ্রহণ করুন তবে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে খেলতে হবে। খেলায় অংশগ্রহণ করি প্রত্যেকটি দলকে তার পক্ষ থেকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানানো হয় এবং আগামী দিনে আরও ভালো করার জন্য বেশি বেশি অনুশীলন করার পরামর্শ দেন তিনি।


error: Content is protected !!