ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ভেদরগঞ্জে সাংবাদিক শাকিলের উপর সন্ত্রাসী হামলা

শরীয়তপুর প্রতিনিধি: পেশাগত দায়িত্ব পালনকালে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় কর্মরত দৈনিক যুগান্তরের প্রতিনিধি শাকিল আহম্মেদের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেলে শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কের ভেদরগঞ্জ উপজেলার ডিএমখালী ইউনিয়নের গাজী কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

 

 

জানাগেছে, প্রায় ১বছর আগে শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কটিকে চারলেনে উন্নীতকরন কাজ শুরু হয়। স্থানীয় সাংসদ ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ঐ কাজের উদ্ধোধন করেন। পরবর্তী ঐ সড়ক প্রশস্ত করার লক্ষ্যে জমি অধিগ্রহন কাজ শুরু হয়। বর্তমানে জমি অধিগ্রহন কার্যক্রম শুরু হওয়ার খবরে ঐ মহাসড়কের দুইপাশ ঘিরে অবৈধ স্থাপনা নির্মান শুরু করে একটি চক্র। যাতে করে ঐসব স্থাপনা দেখিয়ে সরকারি অর্থ আত্মসাৎ করতে পারে।

 

 

ভুক্তভোগী সংবাদকর্মী শাকিল আহম্মেদ বলেন, অবৈধ স্থাপনা নির্মানের সংবাদ শুনে আমি চাঁদপুর-শরীয়তপুর মহাসড়কে পেশাগত দায়িত্বপালন করতে গেলে সেখানকার স্থানীয় দালাল আহমদ আলীর নেতৃত্বে স্থানীয় মহিউদ্দিন ও পারভেজ আমার উপর লাঠি ও শাবল দিয়ে হামলা চালায়। এ সময় স্থানীয়দের সহায়তায় আমি কোন প্রকার জখম ছাড়া ফিরে আসতে সক্ষম হই। কিন্তু আমার মোবাইল ক্যামরা ক্ষতিগ্রাস্থ হয়। আমি এ বিষয়ে থানায় অভিযোগ দিয়েছি।

 

এ বিষয়ে জানতে হামলাকারী আহমদ আলীর কোন বক্তব্য পাওয়া যায় নি।

 

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব আসাদুজ্জামান হাওলাদার বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।


error: Content is protected !!