ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীনগরে পিতার ছুরিকাঘাতে পুত্র খুন!

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে পিতার ছুরিকাঘাতে মানসিক ভারসাম্যহীন পুত্র খুন হয়েছে। সোমবার বিকালে শ্রীনগর থানার সামনে এই ঘটনা ঘটে। পুলিশ ঘাতক বাবাকে গ্রেফতার করেছে।

 

পুলিশ জানায়, শ্রীনগর থানা গেইটের পশ্চিম পাশের মেসার্স ফাহাদ স্টোরের মালিক গিয়াস উদ্দিন (৬০) তার ছেলে লিমনকে (২৮) ছুরিকাঘাত করে। গিয়াস উদ্দিন ও স্থানীয়রা লিমনকে দ্রæত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

 

স্থানীয়রা জানায়, সোমবার বিকালে লিমন তার বাবার ব্যবসা প্রতিষ্ঠানে এসে বায়না ধরে। বাবা গিয়াসউদ্দিন ছেলের বায়না পুরণে রাজি না হওয়ায় ছেলে তাকে মারধর শুরু করে। উপায় না দেখে গিয়াস উদ্দিন দোকানের চায়ের আদা-লেবু কাটার চাকু দিয়ে ছেলের বুকে আঘাত করে। লিমন মাটিতে লুটিয়ে পরলে তার বাবা ও স্থানীয়রা দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক লিমনকে মৃত ঘোষনা করে। পুলিশ হাসপাতাল থেকে গিয়াস উদ্দিনকে আটক করে।

 

গিয়াস উদ্দিনের প্রতিবেশীরা জানায়, নিজের দোকানের পেছনেই তার বাড়ি। গিয়াস উদ্দিনের বাবার নাম মৃত শফিউদ্দিন। লিমন ছোট বেলা থেকেই মানসিক ভারসাম্যহীন। এক ভাই ও এক বোনের মধ্যে সে ছোট। প্রায় দিনই সে দোকানে আসতো। মতের অমিল হলেই সে বাবা গিয়াস উদ্দিনকে মারধর করতো। গত রবিবারও লিমন তার মাকে মারধর করে। গিয়াস উদ্দিন ছেলের চিকিৎসা করাতে গিয়ে প্রচুর অর্থ ব্যয় করেছেন বলে স্থানীয়রা জানান।

 

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, ঘাতক বাবাকে আটক করা হয়েছে। শ্রীনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।


error: Content is protected !!