ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

খাগড়াছড়ির পানছড়িতে এক্সেভেটোরের চালক নিহত

এম জামান রাজ, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি : জেলার পানছড়ির লোগাং ইউনিয়নের রুপসান পাড়ায় দূর্ঘটনায় এক্সভেটোর উল্টে চালক নিহত হওয়ার খবর পাওয়া যায়।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায় , ৯ জুন ২০২১ বিকালে ১নং লোগাং ইউনিয়নের রুপসান পাড়ায় নতুন ব্রিজের জন্য পাহাড় কেটে মাটি ভরাট করার সময় এক্সেভেটোর উল্টে যায়। এতে চালক ঘটনা স্থলেই মারা যায়। ব্রীজের অন্যান্য শ্রমিক তাৎক্ষণিকভাবে একটি জীপে করে তাকে খাগড়াছড়ি নিয়ে যায়।

 

এ বিষয়ে নির্মানাধীন ব্রীজের ঠিকাদারী প্রতিষ্ঠান রীপ এন্টারপ্রাইজের সাথে যোগাযোগ করা হলে, ম্যানেজার পরিচয় দিয়ে মো. আমির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত চালক মোঃ কামরুল হাসান (২৮) সে জেলার মহালছড়ি উপজেলার মাইসছড়ির মানিকছড়ি মুসলিম পাড়ার জুনাব আলীর ছেলে। সে ব্রীজের নতুন রাস্তার মাটি কাটার সময় দুর্ঘটনায় পতিত হলে ঘটনা স্থলেই মৃত্যুবরণ করে। স্থানীয় লোকজন উদ্ধার করে চাঁদের গাড়ি ( জীপ) যোগে সন্ধ্যায় তার নিজ বাড়িতে নিয়ে যায়।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল হোসেনের কাছে জানতে চাইলে, তিনি বলেন, আমি দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ঘটনার সত্যতা পেলেও কাউকে খুঁজে পাই নাই। শ্রমিকরা লাশ জীপে করে খাগড়াছড়িতে নিয়ে গেছে। অভিযোগ আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


error: Content is protected !!