ঢাকা, সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পাংশার দক্ষিণাঞ্চলে পৃথক দু’টি চুরির ঘটনা

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ী জেলার পাংশা উপজেলার দক্ষিণাঞ্চলের কসবামাজাইল ইউপির ডেমনামারা গ্রামের মোতাহার হোসেন মন্ডলের বাড়ি থেকে পেঁয়াজ এবং সরিষা ইউপির ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার সোলেমান মৃধার বাড়ি থেকে তার পুত্র জামাল মৃধার ১টি এঁড়ে গরু চুরি হয়েছে। জামাল মৃধার বাড়ি বহলাডাঙ্গা দক্ষিণপাড়া গ্রামে। মোতাহার হোসেনের পেঁয়াজ চুরির ঘটনাটি ঘটেছে গত শনিবার ১৭ জুলাই দিনগত রাতে। এছাড়া জামাল মৃধার গরু চুরির ঘটনাটি ঘটেছে গত বুধবার ১৪ জুলাই রাতে।

 

রবিবার ১৮ জুলাই বিকেলে কসবামাজাইল ইউপির ক্ষতিগ্রস্ত কৃষক মোতাহার মন্ডল জানান, তাদের বসতঘরের পাশে দোচালা টিনের বাংলাঘর। ওই ঘরে ঢেঁকি, খড়ির মাচা ও পেঁয়াজের চাঙ। এ বছর জমি থেকে প্রায় ৪০ মন পেঁয়াজ পান তিনি। বিভিন্ন সময় প্রয়োজনমত বিক্রি করার পর সর্বশেষ চাঙে আনুমানিক ১০ মন পেঁয়াজ ছিল। শনিবার দিনগত রাতের যে কোনো সময় সংঘবদ্ধ চোরেরা ঘরের পেছন দিকের পাটখড়ির বেড়া কেটে ৭/৮ মন পেঁয়াজ চুরি করে নিয়ে গেছে। রবিবার ১৮ জুলাই সকালে তিনিসহ পরিবারের লোকজন পেঁয়াজ চুরির বিষয়টি টের পান।

 

এছাড়া সরিষা ইউপির বহলাডাঙ্গা দক্ষিণপাড়া গ্রামের জামাল মৃধা জানান, গত বুধবার ১৪ জুলাই রাতে তার দোচালা টিনের গোয়ালঘর থেকে প্রায় ৬০ হাজার টাকা দামের একটিমাত্র এঁড়ে গরুটি চুরি হয়। দেড় মাস আগে গরুটি ক্রয় করেন তিনি। বহু খোঁজাখুঁজি করেও গরুটির সন্ধান পাননি ক্ষুদ্র ব্যবসায়ী জামাল মৃধা।


error: Content is protected !!