ঢাকা, সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মুলাদীর সফিপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডকে মাদক মুক্ত করার ঘোষণা ইউপি সদস্য সোহাগের

মোঃ নাজমুল শরীফ: বরিশাল জেলার মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাধারন মানুষের আস্থা ভাজন, সুখে-দুখে সাধারন মানুষ যাকে কাছে পাবে আলী আহম্মেদ সোহাগ খাঁন গত ২১শে জুন ইউনিয়ন পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন।

 

গরীব-দুখী, মেহনতি মানুষের ভরসার জায়গা, আলী আহম্মেদ সোহাগ সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত ২১জুন সোমবার ওয়ার্ড বাসীর গন রায়ে ইউনিয়ন পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় স্থানীয় শত শত মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

 

আলী আহম্মেদ সোহাগ খাঁন দীর্ঘ দিন যাবত সফিপুর ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জরিত রয়েছেন। তিনি বোয়ালিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ও বীর প্রতীক কুদ্দুসীয়া ক্যাডেট মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য হিসাবে দায়িত্ব পালন করে আসছেন এবং মেসার্স সিয়াম কনস্ট্রাকশন এর পরিচালক ও জনসেবা মূলক সামাজিক প্রতিষ্ঠান দেশ জনকল্যাণ সংস্থার সহ কোষাধক্ষ্য হিসাবে দীর্ঘ দিন সুনামের সাথে রয়েছেন।

 

আলী আহম্মেদ সোহাগ খাঁন সাংবাদিকদের বলেন আগামী ৫ বছর আমার ৮নং ওর্য়াডের সাধারণ মানুষের পাশে থেকে তাদের সুঃখ দুঃখের সাথী হিসেবে থাকবো এবং ইউনিয়ন পরিষদের সকল নিয়ম ও সরকারি বরাদ্দ সকল কিছু হতদরিদ্র ও অসহায়দের মাঝে বন্টণ করবো বলে আশা করি।

 

তিনি আরো বলেন সফিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু মুসা হিমু মুন্সী’ যে অক্লান্ত পরিশ্রমে সফিপুর ইউনিয়নে বর্তমান সরকারের যে উন্নয়ন হচ্ছে তারেই ধারাহিকতা ধরে রাখার জন্য আমি সদা সবসময় চেয়ারম্যান আবু মুসা হিমু মুন্সীর সাথে থেকে সফিপুর ইউনিয়নের ৮ নং ওর্য়াড এর সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য যে শপথ নিয়ে সাধারণ ভোটারদের কথা দিয়েছি সেটা বাস্তবায়ন করবো বলে আমি আশা বাদী।

 

এবং ৮নং ওর্য়াড কে একটি মডেল ওর্য়াড গড়ার প্রত্যায়ে চেয়ারম্যান আবু মুসা হিমু মুন্সী এর নির্দেশে সকল ধরনের অপরাধ, মাদক, জুয়া ও বাল্য বিবাহ,ইভটেজিং, সুদ ঘুষ অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ সহ সকল ধরনের অপকর্ম নির্মূল করার জন্য কাজ করবো।


error: Content is protected !!