ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্থর স্থাপন

স্টাফ রিপোর্টার ,রাঙ্গামাটি :
জেলার নানিয়ারচর, বিলাইছড়ি ও জুরাছড়িসহ ৩টি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম এর ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে।

 

 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে এবং রাঙ্গামাটি জেলা প্রশাসনের সহযোগিতায় শুক্রবার সকাল সাড়ে ১০টায় জেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট হলরুমে তিনটি স্টেডিয়ামের ভিত্তি প্রস্থর স্থাপন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার।

 

 

রাঙ্গামাটি জেল্ প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খানের সভাপতিত্বে রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রæ চৌধুরী, জেলা অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ, শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক মাহবুব মোর্শেদ সোহেল প্রমুখ।

 

 

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি বলেন, সারাদেশে তৃনমুল পর্যায় থেকে খেলোয়ার তুলে আনাসহ খেলাধুলার মানোন্নয়নে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কাজ করে যাচ্ছে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশের প্রতিটি উপজেলায় নতুন প্রজন্মকে ক্রীড়াক্ষেত্রে আরে বেশী আগ্রহী করে গড়ে তুলতে প্রতিটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে।

 

 

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শুধু সমতলে নয় প্রত্যন্ত এলাকাতেও প্রতিটি সেক্টরে সমভাবে উন্নয়ন কাজ এগিয়ে যাচ্ছে।

 

তিনি আরো বলেন, খেলোয়াড়দের কল্যাণে বঙ্গবন্ধুর নির্দেশেই ৭৫ সালের ৪ঠা আগস্ট বঙ্গবন্ধু ক্রীড়া কল্যাণ ফাউন্ডেশন গড়ে তোলা হয়। এই ফাউন্ডেশনের মাধ্যমে আমরা বর্তমানে অসহায় ও অসচ্ছল খেলোয়াড়দের সহায়তা করে যাচ্ছি।

 

আলোচনা সভার আগে জেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট প্রাঙ্গনে ৩টি উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন কাজের উদ্বোধন করা হয়।

 

উল্লেখ্য, ১ম পর্যায়ে জেলায় ৩টি শেখ রাসেল মিনি স্টেডিয়ামের কাজ সম্পন্ন করা হয় এবং দ্বিতীয় পর্যায়ে আরো ৩টি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।


error: Content is protected !!