ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

খাগড়াছড়ির দীঘিনালায় পিতা হত্যা, ছেলে আটক

ঘাতক ছেলে জসিম উদ্দিন জনি

এম জামান রাজ ,সটাফ রিপোর্টার ,খাগড়াছড়ি: খাগড়াছড়ি দীঘিনালার জামতলী এলাকায় নেশাগ্রস্ত ছেলে জনির এলোপাথাড়ি দায়ের কোপে বাবার নির্মম মৃত্যুর ঘটনার ৪ ঘন্টার মধ্যেই পুলিশ হত্যাকারীকে আটক করে

১০ সেপ্টেম্বর শুক্রবার দুপুর ৩ টায় উপজেলার জামতলী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যাক্তির মোঃ মিন্টু আলী(৫২)। তিনি উপজেলার জামতলী বাঙালি পাড়ার মোঃ মোবারক মিয়ার ছেলে। নিহত মিন্টু আলীর দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

বড় মেয়ে মিনারা (২৭) জানান, আমি বাবার রুমের পাশের রুমে শুয়ে ছিলাম হটাৎ বাবার রুমে একটি শব্দ শুনতে পাই। বাবার রুমে গিয়ে দেখি বাবার রক্তাক্ত দেহ মাটিতে পড়ে আছে । এতে আমি জ্ঞান হারাই। মা আমাকে ডাকতে আসলে বাবার মাটিতে পড়ে থাকা অবস্থায় দেখে মাও জ্ঞান হারায়। আমি জ্ঞান ফিরে পেলে মানুষজন ডাকতে থাকি।

নিহতের বাবা মোবারক মিয়া জানান, খবর পেয়ে আমি আমার ছেলেকে রক্তাক্ত অবস্থায় দীঘিনালা হাসপাতালে নিয়ে আসি।

দীঘিনালা হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত  চিকিৎসক ডাক্তার মোঃ আবির জানান, মোঃ মিন্টু আলীকে তার বাবা মোবারক মিয়া হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে।

দীঘিনালা থানার উপ পরিদর্শক শেখ মিল্টন রহমান আটকের সত্যতা নিশ্চিত করে জানান, হত্যাকারি রাতে দুরে পালিয়ে যাওয়ার চেষ্টায় উপজেলার মধ্যবেতছড়ি এলাকায় লুকিয়ে ছিল। ঘটনার ৪ ঘন্টার মধ্যেই দীঘিনালা থানা পুলিশ হত্যাকারীকে আটক করে। লাশ ময়না তদন্তের জন্য পুলিশ হেফাজতে রয়েছে।


error: Content is protected !!