ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

খাগড়াছড়ির পানছড়িতে ৩ বিজিবি-র উদ্যোগে অনুদান বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

এম জামান রাজ, স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি : পানছড়ি ৩ বিজিবি লোগাং জোনের উদ্যোগে ব্যক্তি ও প্রতিষ্ঠানকে অনুদান বিতরণ ও প্রশাসনিক কর্মকর্তা ,রাজনৈতিক ও সামজিক ব্যক্তি বর্গদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

৭ অক্টোবর ২০২১ বৃহস্পতিবার সকালে ৩ বিজিবি লোগাং জোনের পানছড়ি সদর দপ্তরে জনকল্যাণ মূলক কর্মসূচীর আওতায় কর্মসংস্থানের ব্যবস্থা হিসাবে সেলাই মেশিন, চিকিৎসার জন্য আর্থিক সাহায্য এবং দূর্গাপূজা উপলক্ষে আর্থিক সহায়তা প্রদান করা হয়। পরে বিজিবি মিলনায়তনে প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক ও সামজিক ব্যক্তিবর্গদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় জোন অধিনায়ক উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, ৩ বিজিবি লোগাং জোন কর্তৃক এলাকার শান্তি সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী, চিকিৎসা সেবা ও অর্থ প্রদান করা হচ্ছে। পার্বত্য এলাকার বাঙ্গালী ও ক্ষুদ্র নৃ-গোষ্টির জনসাধারণের মধ্যে সহ-অবস্থান শান্তি- সম্প্রীতি বজায় রাখার লক্ষে বিজিবি নিরলস ভাবে সার্বক্ষনিক কাজ করে যাচ্ছে। লোগাং বিজিবি জোন এলাকায় শান্তি, সম্প্রীতি বজায় রাখা সহ জনকল্যাণ মূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি। এছাড়াও এলাকার বিভিন্ন সমস্যা সমাধান কল্পে প্রশাসনিক রাজনৈতিক ব্যক্তিবর্গ আলোচনা করেন।

মতবিনিময় সভায় ৩ বিজিবি-র লোগাং জোনের অধিনায়ক লেঃ কর্ণেল রুবায়েত আলম , উপ অধিনায়ক মেজর জাহিদুল ইসলাম, উপজেলা প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা, উপজেলা নির্বাহি কর্মকর্তা রুবাইয়া আফরোজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডাক্তার অনুতোষ চাকমা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আনচারুল করিম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, উপজেলা বিএনপি সভাপতি বেলাল হোসেন সহ বিভিন্ন দফতরের কর্মকর্তাগন, ইউপি চেয়ারম্যান গন উপস্থিত ছিলেন।


error: Content is protected !!