ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাঁশখালীতে চলাচল রাস্তা কেটে ফেলার অভিযোগ

বাঁশখালী ,চট্টগ্রাম প্রতিনিধি :
জেলার বাঁশখালীর সাধন পুরে দীর্ঘ দিনের চলাচল রাস্তা রাতের আঁধারে কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

 

ভুক্তভোগী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, দুবাই প্রবাসী স্থানীয় নুরুল আবচারের পৈতৃক এবং ক্রয়কৃত জায়গায় নির্মাণকৃত বাড়ির চলাচলের রাস্তা মিজবাহ ও বাকেরের নেতৃত্বে শুক্রবার গভীর রাতে দীর্ঘ দিনের পুরানো ১২ ফিটের এই রাস্তা কেটে ফেলা হয়েছে।

 

এ ব্যাপারে নুরুল আবছারের ছেলে আবদুর রহমান অভিযোগ করেন, মরহুম মরতুজুর রহমানের ছেলে মিজবাহ ও বাকেরের নেতৃত্বে আমাদের দীর্ঘদিনের একমাত্র চলাচলের রাস্তাটি রাতের আঁধারে কেটে ফেলা হয়। সু পরিকল্পিত ভাবে রাতের আঁধারে প্রায় ৫-১০ বছর যাবৎ আমাদের এই চলাচল রাস্তা কেটে ফেলা হয়েছে এবং আমরা এ ঘটনার প্রতিবাদ করতে গেলে বিভিন্ন সন্ত্রাসীদের মাধ্যমে আমাদের প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে আসছে। এদিকে এ ঘটনাকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

 

এ বিষয়ে অভিযুক্ত মোঃ বাকের বলেন, এটি আমাদের পৈতৃক জায়গার উপর রাস্তা। নুরুল আবচারের সে আমাদেরকে না জানিয়ে জোর পূর্বক রাস্তা নির্মাণ করেছে।

 

স্থানীয় ইউপি চেয়ারম্যান কে.এম সালাউদ্দিন কামাল বলেন, ঘটনাটি আমি শুনেছি, এটা তাদের ৪ ভাইয়ের পারিবারিক জায়গা জমি নিয়ে বিরোধ। আমি অফিসিয়াল কাজে ঢাকা অবস্থান করছি। আমি আসলে তাদের ৪ ভাইকে ডেকে বিষয়টি মীমাংসা করে দিব।

 

১৯ নভেম্বর ২০২৩ রবিবার দুপুরে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন পিপিএম বলেন, ঘটনাটি নিয়ে কেউ আমাকে জানায় নি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


error: Content is protected !!