ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

Notice: Use of undefined constant php - assumed 'php' in /home/bhorerso/public_html/wp-content/themes/newsportal/lib/part/top-part.php on line 49

চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষে আহত ২

চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষ

এম জামান রাজ,স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি) : জেলার গুইমারায় ট্রাক, অটোরিকশা ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ২ জন আহত হয়েছে।

শুক্রবার (১৯ নভেম্বর ২০২১ ) দুপুরে লুন্দুক্যাপাড়া এলাকায় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, ঢাকা থেকে আসা খাগড়াছড়ি গামী ট্রাক (ঢাকা মেট্রো ট ১৮-৮৭৮৬) নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস (ঢাকা মেট্রো ঘ-২২-৩২২৮) অটোরিকশা কে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে ফেলে দেয়। এতে গ্যাস চালিত অটোরিকশায় আগুন ধরে যায়। অটোরিকশার চালক মোঃ রিয়াজ হোসেন (৩৫)ও তার ভাই মোঃ রেজওয়ান হোসেন গুরুতর আহত হয়। আহতরা পার্শ্ববর্তী উপজেলা মানিকছড়ির একসত্যা পাড়ার হাবিবুর রহমানের ছেলে।

ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে আগুন নিয়ন্ত্রনে এনে আহতদের উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠায়।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মিজানুর রহমান জানান, স্থানীয় লোকজন গুইমারা থানাকে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সহযোগীতায় আহতদের উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করে এবং গাড়ি গুলো উদ্ধার করে গুইমারা থানায় নেওয়া হয়েছে ।


error: Content is protected !!