ঢাকা, বুধবার, ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শাহরুখের সঙ্গে ঝুঁকিপূর্ণ দৃশ্যে নিজেই শুটিং করছেন দীপিকা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এ অভিনেত্রী নিজেই স্টান্ট করতে পছন্দ করেন। পারিবারিক পরম্পরায় তিনি একজন ক্রীড়াবিদ। ব্যাডমিন্টন খেলোয়ার হিসেবে সুনাম রয়েছে তার।

ক্যারিয়ারের প্রথম দিকে তিনি ওম শান্তি ওম এবং চাঁদনি চক টু চায়নাতে দুটি ব্যাক-টু-ব্যাক রোল করেছিলেন। সেখানে তিনি দেখিয়েছিলেন কিছু মার্শাল আর্ট। এবার শাহরুখ খানের অভিনীত ‘পাঠান’ ছবিতে স্টান্ট করবেন তিনি।

সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমায় নিজে স্টান্ট করার আরেকটি সুযোগ পেয়েছেন দীপিকা। যেখানে তিনি বডি ডাবলস ছাড়াই শুটিং করবেন। শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ ছবিতে অনেক ঝুঁকিপূর্ণ অ্যাকশনও করছেন দীপিকা।

চাঁদনি চক টু চায়না পরিচালক নিখিল আদভানি দীপিকার স্টান্টের অভিজ্ঞতা জানিয়ে বলেন, ‘সে ছবিতে এমন কিছু দৃশ্য ছিল যেগুলোকে আমরা খুব বিপজ্জনক বলে মনে করেছিলাম। কিন্তু দীপিকা বডি ডাবল এবং ওয়্যারিংগুলো সরিয়ে দেওয়ার জন্য জোর দিয়েছিলেন। তিনি একজন ভালো ক্রীড়াবিদ। অক্ষয় কুমার তাকে অনুপ্রাণিত করেছেন। অক্ষয়ও অনেক অন-স্ক্রিন অ্যাকশন করেছিলেন।

এটি দীপিকার জন্য একটি অভিনব অভিজ্ঞতা ছিল। আমরাও চমকে গিয়েছিলাম।’

দীপিকাকে শেষবার কবীর খানের ‘৮৩’ সিনেমায় ক্রিকেটার কপিল দেবের স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছে। সেখানে স্বামী রণভীর সিং ছিলেন কপিল দেবের চরিত্রে।