ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

লাক্ষাদ্বীপে বিচ ভ্যাকেশনে রুকমা, ঘুরতে খরচ কেমন?

আগে সুযোগ পেলেই তারকারা ছুটতেন মালদ্বীপে। তবে বর্তমানে সেই জায়গা দখল করেছে লাক্ষাদ্বীপ। ৩৬টি দ্বীপ নিয়ে তৈরি লাক্ষাদ্বীপ ভারতের সবচেয়ে ছোট কেন্দ্রশাসিত অঞ্চল। তবে এর মধ্যে মাত্র দশটিতে মানুষের বসতি রয়েছে। আর পর্যটকরা যেতে পারে ৬টিতে। টালিউড থেকে বলিউড, তারকারা ছুটি কাটাতে ছুটে যান সেখানে। এবার যেমন দেখা গেল অভিনেত্রী রুকমা রায়কে।

শুভ্র পোশাকে দেখা গেল রুকমাকে। সাদা শর্টস, সঙ্গে ক্রপ টপ, সঙ্গে লম্বা শ্রাগ। আর রোদ থেকে বাঁচতে মাথায় পরেছিলেন হ্যাট, চোখে সানগ্লাস। অগট্টি আইল্যান্ড থেকেই ছবিগুলি শেয়ার করেছেন রুকমা রায়। রুকমার বিচ ভ্যাকেশন রীতিমতো মুগ্ধ করল ভক্তদের।

ভারত এবং প্রধানমন্ত্রীকে নিয়ে অবমাননাকর মন্তব্যের জেরে ভারতীয়দের রোষের মুখে পড়েছে মালদ্বীপের সরকার। মালদ্বীপকে বয়কট করার ডাকও দিয়েছেন বলিউড এবং ক্রিকেট তারকারা। এখন দেখা যাচ্ছে, টালিউডের অভিনেতারাও সেই পথেই হাঁটছেন।

লাক্ষাদ্বীপ ঘোরার সবচেয়ে জনপ্রিয় প্যাকেজ হল দেশটির কেন্দ্রীয় সরকারের সমুদ্রম প্যাকেজটি। এতে ঘোরানো হয় জাহাজে করে। কোচি থেকে জাহাজে লাক্ষাদ্বীপ যেতে হয়। রাতে জাহাজে থাকা ও দিনে সাইট সিন। এই প্যাকেজে ঘুরে দেখানো হয় লাক্ষাদ্বীপের রাজধানী কাভারাত্তি, মিনিকয়, কালপেনি। সঙ্গে খাবার ও ওয়াটার স্পোর্টসও থাকে। খরচ পড়ে ২৫-৪৫ হাজার টাকা মাথাপিছু।

এছাড়াও বুক করা যায় কটেজেস ইন বাঙ্গারাম। এক্ষেত্রে বিমানে করে প্রথমে পৌঁছাতে হয় আগট্টি। সেখান থেকে বোটে করে বাঙ্গারামে। এই প্যাকেজে অগট্টি, বাঙ্গারাম আর থিন্নাকাড়া ঘুরে দেখা যায়। আইল্যান্ডে একরাত থাকতে এসি কটেজের ভাড়া পড়ে ১০-১৫ হাজার টাকা। ও নন এসির ক্ষেত্রে ২-৪ হাজার টাকা।


error: Content is protected !!