ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

লন্ডন থেকে মাস্টার্স করলেন শচীন কন্যা, কত নম্বর পেলেন?

কলেজের গণ্ডি পার করার আগে থেকেই মডেলিং করছেন চুটিয়ে। এর পরেও পড়াশোনায় ফাঁকি নেই এক বিন্দু। নিজের লেখাপড়ায় ভীষণ সিরিয়াস শচীন টেন্ডুলকারের মেয়ে সারা। সম্প্রতি লন্ডন গ্লোবাল ইউনিভার্সিটি থেকে স্নাতকোত্তর (মাস্টার্স) ডিগ্রি পেলেন সারা টেন্ডুলকার। 

মেয়ের এই কীর্তির কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট জানিয়েছেন শচীন টেন্ডুলকার। বাবা-মা হিসেবে গর্বিত শচীত-অঞ্জলি।

৭০ শতাংশের বেশি নম্বর পেয়ে পোস্ট গ্র্যাজুয়েশন ডিগ্রি সম্পন্ন করেছেন সারা। তার বিষয় ছিল ক্লিনিক্যাল অ্যান্ড পাবলিক হেলথ নিউট্রিশন। পড়াশোনার ব্যাপারে মায়ের পদাঙ্ক অনুসরণ করেছেন সারা। সারার পেশায় চিকিৎসক। সারা পুষ্টিবিদ হওয়ার লক্ষ্যে পড়াশোনা সেরেছেন।

এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) শচীন লেখেন, ‘আজ সুন্দর একটা দিন। আজকের দিনে আমাদের মেয়ে ইউসিএলের মেডিসিন ডিপার্টমেন্ট থেকে ক্লিনিক্যাল অ্যান্ড পাবলিক হেলথ নিউট্রিশন নিয়ে স্নাতকোত্তর ডিগ্রি হাতে পেল।এই জায়গায় পৌঁছাতে প্রচুর পরিশ্রম করেছে সারা, বাবা-মা হিসেবে আমরা তার সাক্ষী থাকতে পেরে গর্বিত। এটা সহজ ছিল না। তোমার ভবিষ্যতের স্বপ্ন পূরণ হোক। আমরা জানি, তুমি সেগুলো পূরণ করবেই।

মেয়ের বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনের দিন সারার মঞ্চে ওঠার ভিডিও পোস্ট করেন শচীন। ভিডিওতে দেখা যায়, ডিপনেক অফ হোয়াইট প্রিন্টেট ড্রেসে সেজেছিলেন শচীন কন্যা।


error: Content is protected !!