ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনে জিতে সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন কঙ্গনা?

অভিনয়ের মঞ্চে নিজেকে প্রমাণ করেছেন আগেই। এবার রাজনীতির মঞ্চেও তার জয়জয়কার। তিনি বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। হিমাচলে নিজের শহর মান্ডি থেকে এই বছর প্রার্থী হয়েছিলেন তিনি।

জয়ের পর ইনস্টাগ্রামে তিনি লেখেন, মান্ডির মানুষকে আমার ভালবাসা। আমি কৃতজ্ঞ। আপনাদের ভালবাসা ও বিশ্বাসের জন্য ধন্যবাদ। এই জয় সকলের। এই জয় ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জির। ভারতীয় জনতা পার্টির জয়। এই জয় সনাতন ধর্মের জয়!

লোকসভার টিকিট হাতে পেয়ে তিনি বলেন, এই মুহূর্তে আমি আবেগপ্রবণ। আমি কৃতজ্ঞ, মান্ডির মানুষ ভারতীয় জনতা পার্টিকে বেছে নিয়েছেন, নরেন্দ্র মোদী জিকে বেছে নিয়েছেন।এর আগে ফলাফল প্রকাশের দিন সকালে বিরোধী দলনেতা বিক্রমাদিত্য সিংহকে কটাক্ষ করেন কঙ্গনা। তিনি বলেন, এবার ওদের ব্যাগ গুছিয়ে নিতে হবে। বস্তুত নিজের জয় সম্পর্কে আগে থেকেই আত্মবিশ্বাসী ছিলেন অভিনেত্রী। শুধু তাই নয়, হুমকির সুরে তিনি জানিয়েছিলেন, একজন নারীকে অপমান করার জবাব এবার ওরা পাবে।

প্রসঙ্গত, অভিনয় থেকে রাজনীতিতে নতুন বলে অনেক কটু কথা শুনতে হয়েছিল কঙ্গনাকে। জয়ের পরে তার পাল্টা জবাব দিয়ে অভিনেত্রী বলেন, আমি সবসময় বলেছি, আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সবকা সাথ, সবকা বিকাশ উদ্যোগের সঙ্গে আছি। এখানে আমি একজন সৈনিক হিসেবে কাজ করব। তাই, আমি কোথাও যাচ্ছি না। সম্ভবত, অন্য কাউকে তাদের ব্যাগ গুছিয়ে চলে যেতে হবে।


error: Content is protected !!