ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন ছবিতে ইধিকা-রাজ

ভারতীয় অভিনেত্রী ইধিকা পাল। ‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে বাংলাদেশের দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। সম্প্রতি  ‘কবি’ সিনেমায় কাজ করেছেন অভিনেতা শরিফুল রাজ ও ইধিকা পাল। 

এবার নতুন আরেক ছবি ‘সাহেব’ -এ নাম লেখাতে চলেছেন এ তারকা জুটি। তবে প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে এ ছবির বিষয়ে আলাপচারিতা হলেও এখনও চুক্তি স্বাক্ষর হয়নি।

ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়ার কর্নধার আরশাদ আদনান দেশের এক সংবাদমাধ্যমকে জানান, এ তারকা জুটিকে ছবির গল্প ও শুটিংয়ের পরিকল্পনা সম্পর্কে বলা হয়েছে। তারা সবকিছুই পছন্দ করেছেন। আগামী দুই-চার দিনের মধ্যেই এ ছবির চুক্তি স্বাক্ষর হয়ে যাবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

এই প্রযোজক বলেন, ভালো সিনেমার জন্য বাজেট খুবই গুরুত্বপূর্ণ। ‘সাহেব’ ছবিটিও বড় পরিসরেই তৈরি হবে। সেভাবেই এগোচ্ছে কাজটি। এ ছবিটি ভালোভাবে নির্মাণের জন্য ‘প্রিয়তমা’ ও ‘রাজকুমার’ ছবির পরিচালক হিমেল আশরাফ এই ছবির পরিচালক সাইফ চন্দনকে সহযোগিতা করতে প্রধান সহকারী হিসেবে কাজ করবেন। সঙ্গে ছোট পর্দার নির্মাতা সেতু আরিফও থাকবেন। ফলে ভালো একটা সিনেমা নির্মাণের প্রত্যাশা করছি।

শরীফুল রাজের ব্যবস্থাপক সায়লা আহমেদ এ ছবির বিষয়ে জানান, তিনি ও রাজ মিলে গল্প শুনেছেন। গল্পের সবকিছুই পছন্দ হয়েছে তাদের। এখনও চুক্তি হয়ে নি। পরবর্তীতে বিস্তারিত বলা হবে।

এ ছবিতে কাজের ব্যাপারে ইধিকা ইতিবাচক মনোভাব প্রকাশ করেছেন। পাশাপাশি যদি ব্যাটে-বলে সব কিছু মিলে যায় তাহলে শুটিং শিডিউল দিতে পারবেন।

ছবিটি মুক্তির বিষয়ে প্রযোজক বলেন, আগামী বছর রোজার ঈদে মুক্তির পরিকল্পনা রয়েছে। এদিকে শাকিব খানকে নিয়ে আরেকটি ছবির প্রস্তুতি চলছে। যদি সবকিছু ঠিকঠাক থাকে তাহলে রোজার ঈদে শাকিবের ছবি আর রাজের ছবিটি ভালোবাসা দিবসে মুক্তি পাবে বলে আশা করা যায়। আর তা না হলে রাজের ছবিই রোজার ঈদে মুক্তি পাবে।

উল্লেখ্য, ‘সাহেব’ ছবির গল্পটি পুরোপুরি অ্যাকশন ঘরানার। এতে রাজকে দেখা যাবে বস্তির ছেলে থেকে ছাত্রনেতা হয়ে উঠে একটা সময় শীর্ষ সন্ত্রাসী হিসেবে শহরের একাংশের নেতৃত্ব দেবেন। আর ইধিকা মাদক ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করবেন।


error: Content is protected !!