ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

‘দ্বিতীয় সন্তানের’ এক মাস উদযাপন করলেন পরীমনি

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি বছরজুড়ে নানা কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব থাকেন। নিজের আনন্দ ভক্ত-অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন এ অভিনেত্রী।

আইনি প্রক্রিয়া মেনেই কন্যাসন্তানকে দত্তক নিয়েছেন। মেয়ের নাম সাফিরা সুলতানা প্রিয়ম। এরপর নতুন করে আলোচনায় আসেন এ নায়িকা। নতুন করে সেই ছোট্ট মেয়েকে নিয়েই পরীর বিশেষ আয়োজন। এবার কোলে তুলে মেয়েকে প্রকাশ্যে আনলেন পরী। যেখানে মেয়ের সঙ্গী ছিল ছেলে পুণ্য। একই সঙ্গে জানালেন দুই সন্তানকে নিয়ে তার অনুভূতির কথা।

জানা গেছে, মঙ্গলবার প্রিয়মের এক মাস হয়েছে। ছেলে ও মেয়েকে নিয়ে ছোট্ট আয়োজনের মধুর মুহূর্তগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাগ করে নিয়েছেন এ নায়িকা। সাদা-বেগুনি বেলুনে আর পরীর পরনে ছিল মেজেন্টা-বেগুনি শাড়ির সংমিশ্রণ। মেয়ের মুখ না দেখালেও মেয়েকে কোলে নিয়ে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে দেখা মিলেছে পরীর ছেলে পুণ্যের।

রাজ্য-প্রিয়মকে নিয়ে তার অনুভূতি প্রকাশ করে পরীমনি লিখেছেন, ‘এ আমার এক সুখের জীবন। আমার সুখপাখিরা। আমার মেয়ের এক মাস হয়ে গেল আলহামদুলিল্লাহ।’

এর আগেও কন্যাসন্তানকে নিয়ে তার অভিব্যক্তি প্রকাশ করেছিলেন পরীমনি। লিখেছিলেন— ‘আমার মেয়ে এলো ঘরে। যার নাম রাখা হয়েছে সাফিরা সুলতানা প্রিয়ম। এই নামেই বিশ্ব চিনবে ওকে। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! পৃথিবীতে আসার ছয় দিন হলো ওর। আমার ঘরে ছেলের পাশে আলো হয়ে আছে। আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হলো আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন।’

বর্তমানে ‘রঙিলা কিতাব’ নামে একটি ভারতীয় ওয়েব কন্টেন্টের কাজ করছেন এ নায়িকা। এর আগে বেশ কিছু দিন কলকাতা থেকে শেষ করেছেন আর একটি সিনেমার কাজ।


error: Content is protected !!