ঢাকা, রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিশ্বকাপ জিততে এসেছিলাম, জেতা হয়ে গেছে, চলে যাচ্ছি’

দীর্ঘ অপেক্ষার পর কাঙ্ক্ষিত বিশ্বকাপ জয়ের তৃষ্ণা মিটেছে ভারতের। টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়ে শিরোপা ঘরে তুলেছে রোহিত শর্মা ও বিরাট কোহলিরা। দীর্ঘ সময় পর বিশ্বকাপ জেতায় বাঁধভাঙা উল্লাস চলছে ভারত জুড়ে। এবার সেই আনন্দ স্রোতে গা ভাসিয়েছেন ওপার বাংলার পরিচালক সৃজিত মুখার্জি।

হাতে পতাকা। বাঁধভাঙা উচ্ছ্বাসে অন্যদের সঙ্গে মিলে তার উদযাপন ছিল দেখার মতো। তারই ফাঁকে ভক্তদের সঙ্গে সেলফি তুলতেও ভোলেননি।

সামাজিক মাধ্যমে তিনি লেখেন, ‘বিশ্বকাপ জিততে এসেছিলাম। বিশ্বকাপ জেতা হয়ে গেছে। চলে যাচ্ছি।’

ভিডিওতে দেখা গেছে, জয়ের পরই আনন্দের সড়কে পরিচালক! শীতাতপ নিয়ন্ত্রিত গাড়ির দরজা খুলে নাচের ভঙ্গিতে তিনি। দেখে বোঝাই গেছে, এবার তিনি বাঁধনহারা উল্লাসে মাতবেন। হলো তাই। তিরঙা মাথার উপরে তুলে দোলাতে দোলাতে বুঝিয়ে দিলেন, তিনি ক্যামেরার পেছনে যেমন আছেন, তেমন রয়েছেন ক্রিকেটেও।

সৃজিতকে ততক্ষণে ঘিরে ফেলেছেন এই প্রজন্মের একদল তরুণ। প্রত্যেকের গায়ে দলের জার্সি। ওই অবস্থাতেই একের পর এক সেলফি তোলা চলতে থাকে।

এখানেও পরিচালনা থেকে দূরে থাকতে পারেননি সৃজিত। ছবি যেন ভালো ওঠে, তার জন্য একটা সময়ের পর মুঠোফোনের ক্যামেরা নিজের দখলে নেন। সেই ভিডিও নিজের সামাজিক মাধ্যমে ভাগ করে নিতেই ভাইরাল।

খেলা সম্পর্কে এর পর পরিচালক একটি পোস্ট করেন। সেখানে বাকি ক্রিকেটপ্রেমীদের সঙ্গে আলোচনা করে ১৯৭১-এর পর থেকে শ্রেষ্ঠত্বের ক্রম অনুযায়ী খেলোয়াড়দের একটি তালিকাও প্রকাশ করেন।

তালিকায় তিনি লিগ ১-এ সুনীল গাভাস্কার, কপিল, সচীন, দ্রাবিড়, ধোনি, বিরাটকে রেখেছেন। দ্বিতীয় লিগে কুম্বলে, সৌরভ, রোহিত, বুমরাহ, অশ্বিনকে। তৃতীয় লিগ বা পর্যায়ে রয়েছেন বেদি, চন্দ্রশেখর, প্রসন্ন, বিশ্বনাথ, অমরনাথ, আজহার, বেঙ্গসরকর, যুবরাজ, লক্ষ্মণ, শেহবাগ, হরভজন, জাহির, রবীন্দ্র জাদেজা।


error: Content is protected !!