ঢাকা, সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সেনবাগে করোনা উপসর্গ নিয়ে আ. লীগ নেতার মৃত্যু!

মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সেনবাগে করোনা উপসর্গ নিয়ে মো. জিয়াউল হক জিয়া (৬১) নামে উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগর সভাপতির মৃতু হয়েছে।

 

বৃহস্পতিবার, ১৪ জৃলাই ভোররাত সাড়ে ৩টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।সেনবাগ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলম রিগান পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, জিয়াউল হক জিয়া গত ৩/৪দিন থেকে জ্বর,গলা ব্যাথা ও ঠাণ্ডাজনিত রোগ নিয়ে গত ১৩ জুলাই দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

 

বুধবার রাতে তার অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার ভোররাতে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়ার পথে তার মুত্যু হয়। পরে সকাল ১১টার দিকে স্বাস্থ্যবিধি মেনে গ্রামের বাড়িতে তার দাফন সম্পন্ন হয়। মৃত্যুকলে তিনি স্ত্রী, দুই ছেলে ও মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

 

এব্যাপারে সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা.মতিউর রহমান জানান, আমি স্থানীয় সূত্রে জানতে পারি, তিনি করোনা উপসর্গ নিয়ে পাশ্ববর্তী দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিলেন। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তধর মৃত্যু হয়েছে। দাফন শেষে তার পরিবারের সবাইকে করোনা টেস্ট করার কথা জানানো হয়েছে।

 

উল্লেখ্য, নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় আরও ১৯৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সেনবাগে আক্রান্ত হয়েছে ১৯ জন। অপরদিকে, জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৩৩৬জন। জেলায় করোনায় সর্বমোট ১৬০ জনের মৃত্যু হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।


error: Content is protected !!