ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে করা হলো না প্রবাসীর, বাইক দুর্ঘটনায় লাশ হলেন দুই ভাই

গোপালগঞ্জের কাশিয়ানীতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই ভাই নিহত হয়েছেন।

নিহতরা হলেন- প্রবাসী মিথুন মাতুব্বর (৩৪) ও তার ছোট ভাই কলেজছাত্র অন্তর মাতুব্বর (১৯)। তাদের বাড়ি ফরিদপুরের ভাঙ্গার আলগী ইউনিয়নের নোয়াপাড়া গ্রামে।

পরিবার সূত্র জানিয়েছে, দীর্ঘ সাত বছর প্রবাস জীবন কাটিয়ে ছুটিতে দেশে আসেন মিথুন। আজ মঙ্গলবার তার বিয়ে হওয়ার কথা ছিল। ছোট ভাই অন্তরকে নিয়ে মোটরসাইকেলযোগে গোপালগঞ্জ যান বোন ও ভগিনীপতিকে দাওয়াত করতে। সেখান থেকে বাড়ি ফেরার পথে সোমবার ভোরে কাশিয়ানীর হিরনকান্দা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ যায় দুই ভাইয়ের।

এদিকে দুই ভাইয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতদের আর কোনো ভাই নেই। স্বজনদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেছে।

ভাঙ্গা হাইওয়ে থানার এসআই আব্দুল্লাহ হেল বাকি জানান, দুই ভাই মোটরসাইকেলযোগে গোপালগঞ্জ বোনের বাসা থেকে বাড়ি ফিরছিলেন। পথে ঢাকা-গোপালগঞ্জ মহাসড়কের কাশিয়ানী থানার হিরনকান্দা নামক স্থানে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে রেলিংয়ের সঙ্গে ধাক্কা খায়। এতে তারা ছিটকে রাস্তার পাশে পড়ে গিয়ে গুরুতর জখম হন।

স্থানীয়রা দুই ভাইকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রবাসী মিঠুন মাতুব্বরকে মৃত ঘোষণা করেন। আর ছোট ভাই অন্তরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।


error: Content is protected !!