ঢাকা, রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সীতাকুণ্ডে অস্ত্রসহ নয় মামলার আসামী আটক

সীতাকুণ্ড , চট্টগ্রাম প্রতিনিধি :
চট্টগ্রামের সীতাকুণ্ডে নাশকতার জন্য রেললাইনে অবস্থানকালে অভিযান চালিয়ে নয় মামলার আসামী আব্দুর বারেক ওরফে পিয়ারু (৪০) নামে এক সন্ত্রাসীকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

 

১৬ নভেম্বর বৃহস্পতিবার ভোররাতে সীতাকুণ্ডের সলিমপুর ইউনিয়নের কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পেছনে রেললাইন নামক স্থানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। সে একই এলাকার সমাদরপাড়ার মৃত আবদুল কাসেমের ছেলে। আটককৃত পিয়ারু জঙ্গল সলিমপুরের শীর্ষ সন্ত্রাসী যুবদল নেতা রোকন মেম্বারের সহযোগী বলে জানিয়েছেন পুলিশ।

 

 

সীতাকুণ্ড থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কর্মকর্তা তোফায়েল বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, নাশকতার উদ্দেশ্যে সন্ত্রাসী পিয়ারু অস্ত্রসহ রেললাইনে অপেক্ষা করছিল বলে তাঁরা গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারেন । বৃহস্পতিবার ভোররাতে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক শামিউর রহমানের নেতৃত্বে অভিযান চালানো হয়। অভিযান কালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে পিছু ধাওয়া করে তাকে আটক করা হয়। গ্রেপ্তার পরবর্তীতে তার দেহ তল্লাশি করে একটি অত্যাধুনিক ওয়ান শুটার গান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয় ।

 

ওসি তোফায়েল আহমেদ আরো জানান, গ্রেপ্তার সন্ত্রাসী পিয়ারু নাশকতার মূলহোতা ও জঙ্গল সলিমপুরের শীর্ষ সন্ত্রাসী যুবদল নেতা রোকন মেম্বারের সহযোগী। তার বিরুদ্ধে অস্ত্র,ডাকাতি, দস্যুতা,পুলিশের ওপর হামলা ও নাশকতার ঘটনায় নয়টি মামলা রয়েছে। তাকে অস্ত্র মামলায় গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার সকালে আদালতের প্রেরণ করা হয়েছে।


error: Content is protected !!