ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বরগুনায় ভোটগ্রহণে অনিয়মের দায়ে তিন কর্মকর্তা আটক

বরগুনার পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণে অনিয়মের দায়ে এক সহকারী প্রিসাইডিং কর্মকর্তা ও দুই পোলিং কর্মকর্তাকে আটক করা হয়েছে। রোবার (৯ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার আমড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাদের আটক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

আটকরা হলেন- পাথরঘাটা কে এম মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও আমড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের সহকারী প্রিসাইডিং কর্মকর্তা জাকির হোসেন খান, কালমেঘা ইউনিয়নের জালিয়াঘাটা এসইএসডিপি মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও একই ভোটকেন্দ্রের পোলিং কর্মকর্তা ঝুমুর রানী বিশ্বাস এবং পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের কালমেঘা মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও একই ভোটকেন্দ্রের পোলিং কর্মকর্তা রবিউল করিম।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রোকনুজ্জামান খান বলেন, ভোট দিতে আসা একজন ভোটারকে চেয়ারম্যান পদের ব্যালট দেননি আটক ভোটগ্রহণে কর্তব্যরত কর্মকর্তারা। পরে ভুক্তভোগী বিষয়টি অবহিত করলে যাচাই-বাছাই করে এর সত্যতা পাওয়া যায়। এ কারণে ভোটগ্রহণে দায়িত্বে থাকা ওই তিন কর্মকর্তাকে আটক করা হয়েছে। নির্বাচন কমিশনকে বিষয়টি অবগত করা হয়েছে। কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী আটক তিনজনের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


error: Content is protected !!