ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নোয়াখালীতে কৃষিবিদ দিবসের র‌্যালি ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার , নোয়াখালী :
‘বাংলাদেশে বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ দিবা-নিশি, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখছে স্মার্ট কৃষি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নোয়াখালীতে কৃষিবিদ দিবস-২০২৪ এ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) সকালে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ নোয়াখালী জেলা শাখার আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্রম করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। পরে জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

র‌্যালি ও আলোচনা সভায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নোয়াখালীর উপপরিচালক ও সংগঠনের জেলা শাখার সভাপতি কৃষিবিদ মো.শহীদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।

 

আলোচনা সভায় কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ নোয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক কৃষিবিদ গোতম কুমার দাসের সঞ্চালনায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা মঃস্য কর্মকর্তা কৃষিবিদ মো. ইকবাল হোসেন, সিনিয়র কৃষিবিদ এম আমির হোসেন, জেলা প্রশিক্ষণ কর্মকর্তা কৃষিবিদ মুহাম্মদ শহীদুল ইসলাম, কৃষিবিদ মো. শহীদুল ইসলাম, সদর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. মোশরেফুল হাসান প্রমূখ।

 

র‌্যালি ও আলোচনা সভায় জেলায় কর্মরত এবং অবসরপ্রাপ্ত সকল পর্যায়ের কৃষিবিদগন অংশগ্রহন করেন।


error: Content is protected !!